ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

রাজশাহী বিভাগ থেকে ১৭ ছেলে ও ১ মেয়ে স্পিনার বাছাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
রাজশাহী বিভাগ থেকে ১৭ ছেলে ও ১ মেয়ে স্পিনার বাছাই রাজশাহী বিভাগ থেকে স্পিনার বাছাই

রাজশাহী: রবি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) যৌথ উদ্যোগে দেশব্যাপী চলা ‘খোঁজ: দ্য নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইনের আওতায় রাজশাহী বিভাগ থেকে ১৭ জন ছেলে ও ১ জন মেয়ে স্পিনারকে বাছাই করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) বিকেলে রবির জনসংযোগ শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (১৫ মার্চ) বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

পরে অংশগ্রহণকারীদের ভিডিও ফুটেজ নিয়ে ঢাকায় চলে যান নির্বাচকরা। সেখানে বিসিবির মূল প্যানেলের বিচারকরা তা দেখে এ ১৮ জনকে বাছাই করেন।  
 
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাজশাহীর শহীদ এএইচএম কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্যাম্পেইনের দ্বিতীয় পর্বে জেলাভিত্তিক প্রতিযোগিতা থেকে বাছাই চলে। এখানে মোট ১শ' ২৯ জন ছেলে ও ৪ জন মেয়ে প্রতিযোগী অংশ নেয়। এর মধ্যে ১৮ জনকে বাছাই করা হয়। এছাড়া সারাদেশ থেকে চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য ১শ' ৩৬ জন ছেলে ও ২২ জন মেয়ে স্পিনারকে বাছাই করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ২০ থেকে ২৭ মার্চ অনুষ্ঠেয় তৃতীয় পর্বটি হবে আবাসিক। পুরো পর্বটি জাতীয় ক্রিকেট একাডেমিতে অনুষ্ঠিত হবে। বিসিবি’র সেন্ট্রাল টেকনিক্যাল টিম ট্যালেন্ট বাছাইয়ের এ পর্বটি পরিচালনা করবে। এতে সব ধরনের সাজ-সরঞ্জামের ব্যবস্থা করবে রবি।  
 
এখানে দ্বিতীয় পর্ব থেকে বাছাইকৃত স্পিনারের শারীরিক সার্মথ্য যাচাই এবং ভিডিও চিত্রের মাধ্যমে তাদের বোলিং পর্যবেক্ষণ করা হবে। পর্বটি শেষে ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।