ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

ক্রিকেট

শেখ কামালের জন্মদিনে বিসিবির বিশেষ আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
শেখ কামালের জন্মদিনে বিসিবির বিশেষ আয়োজন শেখ কামালের জন্মদিনে বিসিবির বিশেষ আয়োজন। ছবি: শোয়েব মিথুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (৫ আগস্ট) মিরপুরের হোম অব ক্রিকেটে এই দোয়ার আয়োজন করা হয়।

এছাড়া দুস্থ মানুষদের মাঝে খাদ্য বিতরণ করে বিসিবি।

এই দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়াও উপস্থিত ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ও পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, গ্রাউন্ডস কমিটির সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেনসহ বিসিবির কর্মকর্তারা।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিসিবি সভাপতি বলেন, ‘দেশ ও বিদেশে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সাফল্যের সূচনা হয়েছিল কামাল ভাইয়ের মাধ্যমে, এই ব্যাপারে কারো কোনো সন্দেহ নেই। ১৫ আগস্ট, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। আজকের এই দিনে তার আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন। ’

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa