ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

মাঠে ফিরেই বল হাতে মাশরাফি-ঝলক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
মাঠে ফিরেই বল হাতে মাশরাফি-ঝলক বল হাতে মাশরাফি ঝলক। ছবি: শোয়েব মিথুন

দীর্ঘ আট মাস ২২ দিন পর মাঠে ফিরেই বল হাতে নিজের ঝলক দেখিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে মাঠে নামেন মাশরাফি।

বল হাতে ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে তুলে নিয়েছেন ১টি উইকেট।

১৫৮ রানের টার্গেটে ব্যাট করতে নামা চট্টগ্রামের বিপক্ষে নতুন বলে বল করতে নামেন তিনি। ইনিংসে প্রথম ওভারে বল করে দিয়েছেন ৫ রান। ইনিংসের তৃতীয় ওভারে নিজে দ্বিতীয় ওভারেও দেন ৫ রান। প্রথম স্পেলের এই বোলিংয়ে সুইং গতি সবই পেয়ছেন ব্যাটসম্যানকে পরাস্ত করেছেন বেশ কয়েকবার।

দ্বিতীয় স্পেলে ইনিংসে সপ্তম ওভারে নিজের তৃতীয় ওভার বল করেন মাশরাফি। এই ওভারে দেন ৭ রান। দলীয় ১৫ ও নিজের শেষ স্পেলে চতুর্থ ওভার করতে এসে দারুণ করা মাশরাফি ষষ্ঠ বলে উইকেটের দেখা পান। ১১ রান দিয়ে শেষ বলে মোসাদ্দেক হোসেনকে বোল্ড করেন।

এর আগে ২২ গজের মঞ্চে ব্যাট হাতে চার নম্বরে নামেন মাশরাফি বিন মর্তুজা। তবে তার এই ফেরাটা ভালো হয়নি। ১ রান করেই রান আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরত যান মাশরাফি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।