ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

ক্রিকেট

শচীনের হাসপাতালে ভর্তি হওয়া উচিত হয়নি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
শচীনের হাসপাতালে ভর্তি হওয়া উচিত হয়নি!

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শচীন টেন্ডুলকার। পরে তাকে হাসপাতালেও ভর্তি হতে হয়।

সেই ঘটনায় দুশ্চিন্তার ভাঁজ পড়েছিল ভক্ত-সমর্থকদের কপালে।  

কিন্তু সর্বকালের অন্যতম সেরা এই ব্যাটসম্যানের প্রতি সহানুভুতি দেখানোর বদলে বিরূপ মন্তব্য করে বসলেন মহারাষ্ট্রের মন্ত্রী আসলাম শেখ। তার দাবি, করোনা আক্রান্ত হয়ে শচীনের হাসপাতালে ভর্তি হওয়া উচিত হয়নি!

ভারতীয় এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে আসলাম শেখ বলেন, ‘খ্যাতনামা ব্যক্তি, যারা করোনা আক্রান্ত হয়েছেন, তাদের বাড়িতে থেকেই চিকিৎসা করানো উচিত। হাসপাতালের শয্যা দখল করে রাখা তাদের উচিত নয়। অক্ষয় কুমার, শচীন টেন্ডুলকারদের মতো বিখ্যাত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি না হয়ে যাদের দরকার তাদের জন্য শয্যাগুলো রেখে দেওয়াই ভালো। ’

মহারাষ্ট্রের ওই মন্ত্রীর বক্তব্যে এরইমধ্যে তীব্র বিতর্ক শুরু হয়েছে। যদিও তার বক্তব্যের পক্ষেই সাফাই দিতে দেখা যায়নি মহারাষ্ট্রের সরকারের তরফ থেকে। কিন্তু অনুরাগীদের দাবি, প্রয়োজন বোধ করেছেন বলেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন শচীন-অক্ষয়রা। পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন তারা। আসলাম শেখের মন্তব্যের প্রতিবাদে সামাজিক যোগাযোগের মাধ্যম প্রতিক্রিয়া দেখাচ্ছেন অনেকে।  

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক রিপোর্ট অনুযায়ী, মহারাষ্ট্রে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৫৮ হাজার ৯৫২ জন এবং মৃতের সংখ্যা ২৭৮। সবমিলিয়ে এখন পর্যন্ত রাজ্যটিতে মোট আক্রান্তের সংখ্যা প্রায় ৩৬ লাখ। পরিস্থিতি মোকাবিলায় রাজ্যটিতে কারফিউ জারি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa