ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রোটিয়া দল ঘোষণা, বিশ্রামে বাভুমা-ডি ককরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
প্রোটিয়া দল ঘোষণা, বিশ্রামে বাভুমা-ডি ককরা

আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগে নেদারল্যান্ডসের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপের পর এই ওয়ানডে সিরিজের দলে নাম নেই নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমার।

বাভুমার পরিবর্তে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন কেশব মহারাজ। দীর্ঘ চার বছর পর দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরলেন অভিজ্ঞ পেসার ওয়েইন পারনেল। দলে ফিরেছেন খায়া জন্ডোও। ওয়ানডে স্কোয়াডে প্রথমবার সুযোগ পেয়েছেন জুবাইর হামজা ও রিয়ান রিকেলটন।

বাভুমার পাশাপাশি এই সিরিজে খেলবেন না কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়ার মতো তারকারা। এছাড়া বিশ্বকাপের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে এই সিরিজে নাম নেই বর্ন ফরচুইন, হেনরিক ক্লাসেন, এইডেন মার্করাম, উইয়ান মাল্ডার ও রাসি ফন ডার ডুসেনের।

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে স্কোয়াড: কেশব মহারাজ (অধিনায়ক), রিজা হেনড্রিক্স, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ডোয়েন প্রিটোরিয়াস, আন্ডিল ফেলুকাওয়ো, লিজাড উইলিয়ামস, জুবাইর হামজা, ডারিন ডুপাভিলন, সিসান্দা মাগালা, জানেমন মালান, ওয়াইন পারনেল, রিয়ান রিকেলটন, তাবরাইজ শামসি, কাইল ভেরেইনে ও খায়া জন্ডো।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।