ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সিরিজের কোচিং প্যানেলে নাফিস-বাবুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
পাকিস্তান সিরিজের কোচিং প্যানেলে নাফিস-বাবুল

বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স ছিল হতাশাজনক। ফিল্ডিংয়ে একেবারেই বাজে পারফরম্যান্স দেখিয়েছে তারা।

যে কারণে বিশ্বকাপের পরপরই বাদ দেয়া হয়েছে টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুককে। এবার পাকিস্তান সিরিজকে সামনে রেখে ফিল্ডিং কোচের পাশাপাশি আরও একটি পরিবর্তন এনেছে বিসিবি।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে ঢাকায় অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল। সিরিজকে সামনে রেখে নতুন লজিস্টিক ম্যানেজার হিসেবে সাবেক ক্রিকেটার নাফিস ইকবালকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপে ব্যর্থতার কারণে সাবেক ম্যানেজার সাব্বির খানের স্থলাভিষিক্ত হন তিনি।  

টাইগারদের নতুন ম্যানেজার হিসেবে ইতোমধ্যে দায়িত্ব পালন শুরু করে দিয়েছেন নাফিস। রোববার (১৪ নভেম্বর) টাইগারদের অনুশীলন সেশনে উপস্থিত ছিলেন তিনি। আজ অনুশীলন শুরুর আগে নতুন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে বরণ করে নিয়েছেন ক্রিকেটাররা।

অপরদিকে ফিল্ডিং কোচ রায়ান কুকের বদলে পাকিস্তান সিরিজে বাংলাদেশ দলের দায়িত্ব নেবেন স্থানীয় কোচ মিজানুর রহমান বাবুলকে। পাকিস্তান সিরিজের আগে নতুন করে বিদেশি কোচ না পাওয়ায় স্থানীয় কোচ নিয়োগ দেয় বিসিবি।  

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।