ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

সাকিবের ছুটি চাওয়ার বিষয়ে দলে প্রভাব পড়বে না

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
সাকিবের ছুটি চাওয়ার বিষয়ে দলে প্রভাব পড়বে না মাঠে সাকিব। ছবি: শোয়েব মিথুন

সাকিব আল হাসানকে দলে রেখেই শনিবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা নাগাদ আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু এর এক ঘণ্টা পর চিঠি দিয়ে সাকিব নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চান।

দল ঘোষণার ঘণ্টাখানেক পর আনুষ্ঠানিকভাবে ‘পারিবারিক কারণ’ দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

তবে এর আগে, বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন শনিবার বিকেলে বলেন, সাকিব এখনো লিখিতভাবে বোর্ডে কোনো কিছুই জানাননি।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীকে পাঠানো চিঠিতে সাকিব জানিয়েছেন, জরুরি পারিবারিক কারণে তিনি ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সফরে যেতে চান না। সাকিব তাই অনুরোধ করেছেন তাকে দলের বাইরে রাখতে।

এদিকে পাকিস্তানের বিপক্ষে মিরপুর টেস্টের দ্বিতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে আসা বাংলাদেশ দলের প্রতিনিধি মিজানুর রহমান বাবুলের কাছে সাকিবের এই ইস্যু নিয়ে জানতে চাওয়া হয়।

জবাবে বাবুল বলেন, ‘সাকিব যাবে কি, যাবে না, এটা তার ব্যক্তিগত ব্যাপার। এগুলো বোর্ডের বিষয়। এসব ব্যাপার টিমে কোনো প্রভাব ফেলবে না। কেউ না গেলে তাকে নিয়ে চিন্তা করার সুযোগ নেই। সাকিব বা অন্যান্য যারা ভালো খেলোয়াড়, তারা গেলে দলের শক্তি বাড়ে। আমরা জেতার জন্যই যাব। ’

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa