ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

চোট কাটিয়ে ফিরছেন মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
চোট কাটিয়ে ফিরছেন মুশফিক অনুশীলনে ফিরেছেন মুশফিক/ছবি: শোয়েব মিথুন

আঙুলে চোট পাওয়ায় আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারেননি মুশফিকুর রহিম। তবে দ্বিতীয় ম্যাচের আগেই সুস্থ হয়ে ওঠেছেন এই মিডল অর্ডার ব্যাটার।

 

আজ শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের ঐচ্ছিক অনুশীলনে পুরোদমেই ব্যাটিং করেছেন মুশফিক। পরে জানা গেছে, তিনি শনিবার দ্বিতীয় ম্যাচে খেলতে প্রস্তুত।

বিসিবির ফিজিও বায়েজিদ ইসলাম বলেছেন, '২ তারিখে মুশফিকুর রহিমের আঙুলে বল লাগার পর এক্স-রে করানো হয়েছিল। সেখানে চিড় বা এ ধরনের কিছুর অস্তিত্ব দেখা যায়নি। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। দেখা গেছে যে আঙুলের ফোলা আর নেই। আজকে সে ব্যাটিং করল, থ্রো ডাউন খেলল, স্পিনে ব্যাট করল, পেস বোলিংও খেলল। সব মিলিয়ে সে ভালো আছে। দ্বিতীয় ম্যাচে তাকে একাদশে রাখা যায় কি না, সেটা নিয়ে বিবেচনা করা হবে। '

মুশফিক কাল একাদশে থাকলে মাহমুদউল্লাহর পর বাংলাদেশের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ১০০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন। এখন প্রশ্ন হলো, মুশফিক একাদশে ফিরলে একজনকে বাদ পড়তে হবে। কে সেই ক্রিকেটার? প্রথম ম্যাচে লিটন দাস আর আফিফ হোসেন ছাড়া কেউ ভালো করেননি। সবচয়ে বেশি সমালোচিত হয়েছেন বারবার সুযোগ পাওয়া নাঈম শেখ। ৫ বলে ২ করে তার জায়গা নড়বড়ে হয়ে গেছে। দুই অভিষিক্ত মুনিম শাহরিয়ার (১৭) এবং ইয়াসির আলীও (৮) ভালো করতে পারেননি। তবে এই দুজনের চেয়ে লিটনকে ওপেনিংয়ে এনে নাঈমকে বাদ দেওয়ার সম্ভাবনাই বেশি।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।