ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন ডি ভিলিয়ার্স!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন ডি ভিলিয়ার্স!

আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় বলে দিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। এরপর তাকে শুধু ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতেই দেখা যেতো।

কিন্তু আইপিএলের চলতি মৌসুমের আগে সব ধরনের ক্রিকেট থেকেই নিজেকে সরিয়ে নেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক ও হার্ডহিটার ব্যাটার। তবে ফের একবার আইপিএলে ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি।  

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে দীর্ঘদিন খেলেছেন ডি ভিলিয়ার্স। চলতি মৌসুমেই তার অবদানকে স্বীকৃতি জানিয়ে তাকে সম্মানিত করেছে ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার ক্রিস গেইলের সঙ্গে তাকে হল অব ফেমে স্থান দেওয়া হয়েছে। সে সময়ই ব্যাঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলি ইঙ্গিত দেন, আগামী বছর আইপিএলে আবার দেখা যাবে ডি ভিলিয়ার্সকে।  

দীর্ঘদিন আইপিএলের এক দলে খেলার সুবাদে কোহলি ও ডি ভিলিয়ার্স ঘনিষ্ঠ বন্ধু। কোহলির কথার সূত্র ধরে এবার ডিভিলিয়ার্স বলেছেন, 'কোহলি নিশ্চিত করেছে জেনে ভালো লাগছে। কিন্তু সত্যি বলতে, আমরা এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারিনি। তবে এটা ঠিক আগামী বছর আইপিএলে আমি ওদের সঙ্গে থাকব। আমার ভূমিকা কী হবে জানি না। আইপিএলের রোমাঞ্চটা ভীষণভাবে অনুভব করছি। '

২০১১ সালে বেঙ্গালুরুতে যোগ দেন ডি ভিলিয়ার্স। ২০২১ সালের নভেম্বরে তিনি আইপিএল ছাড়েন। তিনি আরো বলেছেন, 'শুনেছি পরের বছর কিছু খেলা বেঙ্গালুরুতেও হবে। তাহলে আমি আমার দ্বিতীয় বাড়িতে ফিরতে পারব। সেটা দারুণ হবে। চিন্নাস্বামী স্টেডিয়ামের ভর্তি গ্যালারি দেখতে পাব। ওখানে ফিরতে পারলে ভালো লাগবে। সেদিকেই তাকিয়ে আছি। '

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa