ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ক্রিকেট

সাকিবকে আক্রমণ করেই সফল হয়েছেন পাওয়েল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
সাকিবকে আক্রমণ করেই সফল হয়েছেন পাওয়েল

টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে উইন্ডিজের কাছে ৩৫ রানে হেরেছে বাংলাদেশ। ম্যাচটিতে ব্যাট হাতে টাইগার বোলারদের ওপর চড়াও হয়েছিলেন ক্যারিবীয় ব্যাটার রভম্যান পাওয়েল, হয়েছেন ম্যাসেরাও।

ম্যাচ শেষে এই হার্ডহিটার জানালেন, সাকিবকে আক্রমণ করেই সফলতা পেয়েছেন তিনি।

পাওয়েল বলেন, ‘ম্যাচের পরিস্থিতি বুঝে কোন বোলারকে মেরে খেলতে হবে তা বুঝা খুবই গুরুত্বপূর্ণ। আমি বুঝেছিলাম যে, আজ সাকিবের দিনটি ভালো যাচ্ছে না। তাই তাকে মেরে খেলার সিদ্ধান্ত নিই আমি। ’

ম্যাচে ২৮ বলে ৬ ছক্কা ও ২ চারে অপরাজিত ৬১ রানের ইনিংস খেলেছেন পাওয়েল। এর মধ্যে সাকিবের করা ক্যারিবীয় ইনিংসের ১৬তম ওভারে ৩টি ছক্কা ও একটি চারে ২৩ রান নিয়েছিলেন পাওয়েল।  

সাকিবের ওভারটিই ম্যাচের গতিপথ পাল্টে দিয়েছিল বলে মনে করেন পাওয়েল। তিনি বলেন, ‘ব্যাটিং করার সময় আমরা বরাবরই কথা বলছিলাম কীভাবে ম্যাচের মোড় ঘুরানো যায় এবং আজ সাকিবের ওই ওভারই আমাদের জন্য সেই কাজটা করে দিয়েছে। ’

নিজের প্রথম ওভারে ১ রান দিয়ে ১ উইকেট নেন সাকিব। কিন্তু শেষ ৩ ওভারে দেন ৩৭ রান। আর তাতেই ম্যাচ হেলে পড়ে ক্যারিবীয়দের দিকে।

দ্বিতীয় ম্যাচের এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে উইন্ডিজ। আগামী বৃহস্পতিবার (৭ জুলাই) গায়ানার জাতীয় স্টেডিয়ামে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa