ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিশ্বকাপ দলে পরিবর্তনের ইঙ্গিত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বাংলাদেশের বিশ্বকাপ দলে পরিবর্তনের ইঙ্গিত

১৫ জনের স্কোয়াড ঘোষণার সময় সীমা পার হওয়ার আগেই দল ঘোষণা করেছিল বাংলাদেশ। তবে সেখানে যে পরিবর্তন আসবে, ধারণা করা হচ্ছিল শুরু থেকেই।

শেষ অবধি সেটিই হতে যাচ্ছে, অন্তত পেস বোলিং কোচ অ্যানাল্ড ডোনাল্ডের কথাতে তেমন ইঙ্গিতই মিলছে।

বুধবার (১২ অক্টোবর) সকালে নিউজিল্যান্ডের কাছে হেরেছে বাংলাদেশ। এই নিয়ে ত্রিদেশীয় সিরিজে তিন ম্যাচ খেলে সবগুলোতে হেরে গেছে সাকিব আল হাসানের দল। বিশ্বকাপ স্কোয়াডে থাকা কয়েকজনের পারফরম্যান্স ছিল হতাশাজনক। বাইরে থাকা সৌম্য সরকার খেলেছেন কিউইদের বিপক্ষে।

সব মিলিয়ে পরিবর্তনের সম্ভাবনা কেমন জানতে চাইলে নিউজিল্যান্ড ম্যাচের পর পেস বোলিং কোচ ডোনাল্ড বলেছেন, ‘পরিবর্তনের একটা সুযোগ আছে। এ কারণেই দুজনকে আনা হয়েছে। আমাদের সময়ও আছে। ’

দলের পেস বোলিং নিয়ে ডোনাল্ড বলেছেন, ‘শুরুতে বিভিন্ন কম্বিনেশনের দিকে তাকানোর পর নতুন বলে তাকাতে পারবে। সাইফউদ্দিন নতুন বলে, শরীফুল, এবং ইবাদত যে বেশ ভালোভাবে কড়া নাড়ছে। দুজনই—শরীফুল এবং ইবাদত। আমরা বোধহয় কাল আমাদের সেরা বোলিং লাইনআপ খেলাব, মোস্তাফিজ বসে ছিল, হাসানের জ্বর ছিল। তবে আমি দলকে নিয়ে খুবই খুশি। শুধু শেষ কয়েক ওভারে আমরা আরও ভালো করতে পারব। ’

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।