ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পোলার্ড এখন মুম্বাইয়ের ব্যাটিং কোচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
পোলার্ড এখন মুম্বাইয়ের ব্যাটিং কোচ সংগৃহীত ছবি

ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) থেকে অবসরের ঘোষণা দিলেন কাইরন পোলার্ড। তবে কোচের ভূমিকায় আইপিএলের সঙ্গেই যুক্ত থাকছেন এই ক্যারিবীয় অলরাউন্ডার।

 

আজ মঙ্গলবার এক বিবৃতিতে আইপিএল ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দেন পোলার্ড। পরে আরেক বিবৃতিতে তার বর্তমান ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হিসেবে যোগদানের বিষয়টিও নিশ্চিত করা হয়। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের আরেক শাখা সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগের (ইউএই লিগে) দল মুম্বাই ইন্ডিয়ান্স এমিরেটসে খেলোয়াড় হিসেবেই দেখা যাবে তাকে।

২০০৯ সালে আইপিএলের গোপন নিলাম থেকে পোলার্ডকে দলে ভেড়ায় মুম্বাই। এরপর থেকে এই ফ্র্যাঞ্চাইজির নিয়মিত মুখ ছিলেন তিনি। দলটির হয়ে সবগুলো (১৩) আসরেই খেলেছেন পোলার্ড। এমনকি ৯ ম্যাচে দলটির নেতৃত্বেও ছিলেন এই ডানহাতি ব্যাটিং অলরাউন্ডার। তবে গত মৌসুমে ১১ ম্যাচে মাত্র ১৪৪ রান করা সত্ত্বেও ৬ কোটি রুপিতে তাকে ধরে রেখেছিল মুম্বাই।  

২০১০ সালে মুম্বাইয়ে যোগ দেওয়া পোলার্ড দলটির সকল সাফল্যের অন্যতম অংশীদার। দলটির জার্সিতে ৫ বার আইপিএল ও দুইবার চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতার স্বাদ পেয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।