ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে সরাসরি লিটনকে দলে নেয়নি কেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
বিপিএলে সরাসরি লিটনকে দলে নেয়নি কেউ

আগামী মৌসুমের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে আসছে বছরের জানুয়ারিতে। এই টুর্নামেন্ট ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে তোড়জোড়।

বিদেশি ক্রিকেটারদের দলে ভেড়ানোর ব্যাপারে কোনো বাধ্যবাধকতা নেই ফ্র্যাঞ্চাইজিগুলোর। তবে দেশিদের ক্ষেত্রে একজনের বেশি নিতে পারবে না।  

একজন করে ক্রিকেটার দলে ভিড়িয়েছে মোট ছয় ফ্র্যাঞ্চাইজি। এদের মধ্যে নেই দুই সিনিয়র মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। একজন আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় বলেছেন, অন্যজন অধিনায়কত্ব হারিয়ে দল থেকে বাদ পড়েছেন।  

তবে তাদের বাইরেও একটি চমক জাগানিয়া নাম আছে। গত বিশ্বকাপেও দারুণ পারফর্ম করা ও দেশের অন্যতম সেরা ব্যাটার লিটন দাসকে দলে নেয়নি কেউ।  

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাতটি দলের সরাসরি স্বাক্ষর করা দেশীয় ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে মাশরাফি বিন মুর্তজাকে সিলেট স্ট্রাইকার্স, তামিম ইকবালকে খুলনা টাইগার্স, সাকিব আল হাসানকে ফরচুন বরিশাল, তাসকিন আহমেদকে ঢাকা, মোস্তাফিজুর রহমানকে কুমিল্লা, আফিফ হোসেনকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও নুরুল হাসান সোহানকে রংপুর রাইডার্সের দলে ভেড়ানোর কথা জানানো হয়।

বাংলাদেশ সময় : ২০৪১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।