ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের জন্মদিন উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
চট্টগ্রামে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের জন্মদিন উদযাপন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনের কেক কাটেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ চট্টগ্রাম পরিবারের সদস্যরা।  

চট্টগ্রাম: দেশের শীর্ষ শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উদযাপন করেছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ চট্টগ্রাম পরিবার।  

সোমবার (৩০ জানুয়ারি) রাতে নিউজটোয়েন্টিফোর কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে জন্মদিনের কেক কাটা হয়।

এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য, দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।  

অনুষ্ঠানে অতিথি ছিলেন বিআইসিএল ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মহাব্যবস্থাপক (মানবসম্পদ বিভাগ) মো. আনিসুজ্জামান তালুকদার ও ব্যবসায়ী সাইফুল আলম চৌধুরী।

 

কালের কণ্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান মুস্তফা নঈমের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি ও বাংলানিউজের ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, বিএফইউজের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, দ্য ডেইলি সানের ব্যুরো প্রধান নূর উদ্দিন আলমগীর, নিউজ টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান শেখ গোলামুন্নবী জায়েদ প্রমুখ।  

বক্তারা বাংলাদেশের গণমাধ্যমে অবিস্মরণীয় অবদান রাখার জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সঙ্গে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সবার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।  

উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টারের ব্যুরো প্রধান শিমুল নজরুল, কালবেলার ব্যুরো প্রধান ও সিইউজের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, নিউজ ইনচার্জ রশীদ মামুন, প্রতিদিনের বাংলাদেশের ব্যুরো প্রধান এসএম রানাসহ কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজ, নিউজটোয়েন্টিফোরের সব সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা।  

মোনাজাত পরিচালনা করেন কালের কণ্ঠের নিজাম উদ্দিন আহমেদ।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।