ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দৃষ্টি’র আয়োজনে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
দৃষ্টি’র আয়োজনে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা

চট্টগ্রাম: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দৃষ্টি চট্টগ্রামের আয়োজন করেছে  ‘যুক্তিতর্কে তারুণ্য’ শিরোনামে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা।  

শনিবার (২৫ মার্চ) সকালে জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও একুশে টেলিভিশনের আবাসিক সম্পাদক রফিকুল বাহার।

তিনি বলেন, জীবনকে জয় করার অপার সম্ভাবনা রয়েছে আপনাদের সামনে।

তাই আপনাদের এই সুবিধার উপযুক্ত ব্যবহার করে নিজেকে সঠিক ও সৎ পথে নিয়োজিত রাখতে হবে। কারণ দিন শেষে ভালো মানুষের গল্পই সবাই শুনবে।  

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি সাইফ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন রাশেদুল আমিন রাশেদ, দৃষ্টি চট্টগ্রামের প্রতিষ্ঠাতা মাসুদ বকুল ও সম্মিলিত আবৃত্তি জোটের সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিযোগিতার আহ্বায়ক ও দৃষ্টি চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক মুন্না মজুমদার, বক্তব্য রাখেন দৃষ্টি চট্টগ্রামের সিনিয়র সহ সভাপতি বনকুসুম বডুয়া নুপুর, সহ সভাপতি সাবের শাহ ও যুগ্ম সম্পাদক কাজী আরফাত প্রমুখ।  

প্রতিযোগিতায় চট্টগ্রামের ১২টি ক্লাবের বিতর্ক দল অংশগ্রহণ করছে। একই সঙ্গে চট্টগ্রামের ১৬টি স্কুলের ১০০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ১ম ও ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামী ৩০ মার্চ প্রতিযোগিতার সমাপনি অনুষ্ঠান শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।