ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকারের দুর্নীতির খেসারত দিচ্ছে জনগণ: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
সরকারের দুর্নীতির খেসারত দিচ্ছে জনগণ: নোমান ...

চট্টগ্রাম: বিএনপির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। দেশের মানুষ অনাহারে-অর্ধাহারে এক দুর্বিষহ জীবনযাপন করছে।

ক্ষমতাসীন দলের নেতাকর্মী ছাড়া সাধারণ মানুষের কোনো আর্থিক সচ্ছলতা নেই। সরকারের দুর্নীতির খেসারত দিতে হচ্ছে জনগণকে।
এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে সবাইকে আন্দোলনে শরিক হতে হবে।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে নগরের জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগীয় জাতীয়তাবাদী শ্রমিক দলের এক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, বিএনপির চলমান গণ আন্দোলন খুব শীঘ্রই সরকার পতনের এক দফার আন্দোলনে পরিণত হবে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা আর ঘরে ফিরে যাব না। সারা দেশে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি এখন সংবাদপত্রের সম্পাদক এবং সাংবাদিকদের মিথ্যা মামলায় গ্রেফতার ও নির্যাতন করা হচ্ছে।  

চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এ এম নাজিম উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ নুরুল্লাহ বাহারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার, বিএনপির চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, বিএনপির কেন্দ্রীয় সদস্য মীর হেলাল ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভাগীয় শ্রমিক দলের সাবেক সহ সভাপতি মরহুম শামসুল আলমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত ও ইফতার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১৪০  ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।