ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকদের মারধর: এমপি মোস্তাফিজকে তলব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
সাংবাদিকদের মারধর: এমপি মোস্তাফিজকে তলব ...

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে মনোনয়ন জমা দিতে এসে কয়েকজন সাংবাদিককে মারধর করেছেন চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমান। এই ঘটনায় তাকে আদালতে তলব করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম-১৬ আসনের 'নির্বাচন-পূর্ব-অনিয়ম' প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা জজ আবু সালেম মোহাম্মাদ নোমান এমপি মোস্তাফিজকে ঘটনার ব্যাখা চেয়ে তলব করেছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বাংলানিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে 'নির্বাচন-পূর্ব-অনিয়ম' প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তলব করেছেন।

 

এর আগে নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তিন সাংবাদিকের কাছ থেকে জবানবন্দি নিয়েছেন। পরে আগামীকাল চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্য দেওয়ার জন্য বলা হয়েছে।  

যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতের পেশকার মো. শাহাব উদ্দিন বাংলানিউজকে বলেন, 'নির্বাচন-পূর্ব-অনিয়ম' প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান স্যারের কাছে তিন সাংবাদিক জবানবন্দি দিয়েছেন। আগামীকাল তিনটার মধ্যে চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্য দেওয়ার জন্য বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।