ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাঁজা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
গাঁজা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ...

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খান সিটি সেন্টার এলাকা থেকে ৩০ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপও জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো.তুহিন (৩৮) ও মো. সোহেল (২৮)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.শরীফ-উল-আলম জানান, পিকআপে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসার গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ মে) রাত সাড়ে আটটার দিকে জোরারগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খান সিটি সেন্টার এলাকার পাকা রাস্তার ওপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটি থামানোর সংকেত দিলে না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো. তুহিন ও মো.সোহেলকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গায় বিশেষ কৌশলে রাখা দুইটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৩০ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনের ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে গাঁজা ও ফেন্সিডিল কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ ৫০ হাজার টাকা। তাদেরকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।