ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শূন্য পদে চেম্বার পরিচালক হলেন সৈয়দ নজরুল 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মে ২২, ২০২৪
শূন্য পদে চেম্বার পরিচালক হলেন সৈয়দ নজরুল  ...

চট্টগ্রাম: শতবর্ষী বাণিজ্য সংগঠন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো পরিচালক হলেন ওয়েল গ্রুপের পরিচালক এবং বিজিএমইএর প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম।  

মঙ্গলবার (২১ মে) চেম্বারের বোর্ড সভায় একজন পরিচালকের শূন্য পদ পূরণের লক্ষ্যে সৈয়দ নজরুল ইসলামের নাম প্রস্তাব করা হলে সবার সম্মতিক্রমে তাকে চেম্বারের পরিচালক হিসেবে কো-অপ্ট করা হয়।

 

চিটাগাং চেম্বারের ২০২৩-২৪ ও ২০২৪-২৫ মেয়াদের বোর্ড অব ডাইরেক্টর্স থেকে পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর ইস্তফা দেওয়ায় চেম্বারের বর্তমান বোর্ডে পরিচালকের একটি পদ শূন্য হয়। তাই চেম্বারের সংঘবিধি ও সংঘস্মারক অনুযায়ী উক্ত শূন্য পদ পূরণে সৈয়দ নজরুল ইসলামকে চেম্বারের পরিচালক হিসেবে কো-অপ্ট করা হয়।

ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক সৈয়দ নজরুল ইসলাম ২০২১-২৩ মেয়াদে বিজিএমইএর প্রথম সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ২০১১-১২ এবং ২০১৩-১৪ মেয়াদে পরিচালক নির্বাচিত হন। তিনি বাংলাদেশ হিউম্যান রাইটস কাউন্সিল চট্টগ্রাম জেলার সাবেক প্রেসিডেন্ট, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং ডায়াবেটিক হাসপাতালের আজীবন সদস্য; চিটাগাং ক্লাব এবং ভাটিয়ারী গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের সদস্য।  

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মে ২২, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।