ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বায়েজিদে ভবনের দেয়াল ধসে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মে ২৭, ২০২৪
বায়েজিদে ভবনের দেয়াল ধসে যুবক নিহত ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ থানাধীন টেক্সটাইল আবাসিক এলাকায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে সাইফুল ইসলাম হৃদয় (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ মে) সকালে চন্দননগর বেলতলায় এ দুর্ঘটনা ঘটে।

বায়েজিদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে।

 

বায়ে‌জিদ বোস্তা‌মী থানার ও‌সি সঞ্জয় কুমার সিনহা বলেন, হেঁটে যাওয়ার সময় ওই পথচারীর গায়ের ওপর একটি মাদ্রাসার নির্মাণাধীন ভ‌বনের দেয়াল ধসে পড়ে। এতে তার মৃত্যু হয়।

এদিকে সোমবার (২৭ মে) দুপুরে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান ও কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাস্থলে নির্মাণাধীন দেয়াল ঝুঁকিপূর্ণ হওয়ায় সকল ধরনের নির্মাণকাজ বন্ধ রাখার নির্দেশনা দেন তারা। সেই সঙ্গে নিহতের পরিবারকে মরদেহ দাফনের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসকের পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া সংশ্লিষ্ট দপ্তরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। পরে ঝুঁকিপূর্ণ দেয়ালের অপর অংশগুলোও ভেঙ্গে দেওয়া হয়।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসকের  নির্দেশে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নির্মাণকাজ ঝুঁকিপূর্ণ হওয়ায় বন্ধ করে দেওয়া হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এমআর/বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।