ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২৯ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জুন ৬, ২০২৪
২৯ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার ...

চট্টগ্রাম: কর্ণফুলী থানাধীন শাহ আমানত ব্রীজ সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে ২৯ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইমতিয়াজ উদ্দিন ইমন (২৬),  বিউটি বেগম (৩৫) ও হামিদা (৩৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.শরীফ-উল-আলম জানান, একটি যাত্রীবাহী বাসযোগে গাঁজা নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাওয়ার গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৫ জুন) সকাল পৌনে নয়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করা হয়। এসময় একটি আন্তঃনগর বাসকে থামানোর সংকেত দিলে বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ইমতিয়াজ উদ্দিন ইমন, বিউটি বেগম ও হামিদাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর ২টি প্লাস্টিকের বস্তা থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার  করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশলে মাদকদ্রব্য বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগর এবং কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে পাইকারি এবং খুচরা বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  তাদেরকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ৬, ২০২৪
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।