ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি সোহাইব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ৬, ২০২৪
চবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি সোহাইব ...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে আগামী তিন বছরের জন্য নতুন সভাপতি নিযুক্ত হয়েছেন একই বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সোহাইব।

 বুধবার (৫ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার  কে.এম. নুর আহমদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

 

বৃহস্পতিবার (৬ জুন) সভাপতি হিসেবে বিভাগে যোগদান করেন সোহাইব। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলে আবাসিক শিক্ষক (হাউজ টিউটর) হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

 

অফিস আদেশে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যাক্ট ১৯৭৩-এর ১ম সংবিধির ৭নম্বর ধারা মোতাবেক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সোহাইবকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা এবং অন্যান্য সুবিধাদিসহ আগামী ৩ বছরের জন্য উক্ত বিভাগের সভাপতি নিয়োগ করা হলো। এ নিয়োগ ৬/৬/২০২৪ তারিখ (পূর্বাহ্ন) থেকে কার্যকর হবে।

প্রসঙ্গত, মোহাম্মদ সোহাইব ঢাকা বিশ্ববিদ্যালয় ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ থেকে ২০১৫ সালে বিএসএস (অনার্স) এবং ২০১৬ সালে এমএসএস (মাস্টার্স) সম্পন্ন করেন। ২০১৮ সালের জুলাই মাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন। তার একাধিক গবেষণা প্রবন্ধ প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ৬, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।