ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাজিনাজ হাসপাতালের সঙ্গে বৃহত্তর ময়মনসিংহ সমিতির সমঝোতা স্মারক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
সাজিনাজ হাসপাতালের সঙ্গে বৃহত্তর ময়মনসিংহ সমিতির সমঝোতা স্মারক

চট্টগ্রাম: বৃহত্তর ময়মনসিংহ সমিতি-চট্টগ্রাম এর সঙ্গে সাজিনাজ হাসপাতালের চিকিৎসা সেবা প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে।

বুধবার (২১ আগস্ট) হাসপাতালের ক্যাফেটেরিয়ায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাজিনাজ হাসপাতালে চেয়ারম্যান মোহাম্মদ সফিকুল ইসলাম, প্রধান অতিথি ছিলেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম সাহেদ, হেড অব মেডিকেল সার্ভিসেস ডা. মো. নেজাম উদদীন এবং বিশেষ অতিথি ছিলেন বৃহত্তম ময়মনসিংহ সমিতি-চট্টগ্রাম এর সভাপতি ক্যাপ্টেন (অব.) শহিদুল ইসলাম।

এ সমঝোতা স্মারক মোতাবেক বৃহত্তর ময়মনসিংহ সমিতি-চট্টগ্রাম এর সব সদস্য এবং তাদের পরিবার, নিদিষ্ট মূল্যছাড়ে সাজিনাজ হাসপাতাল থেকে বিভিন্ন সেবা গ্রহণ করতে পারবেন।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাজিনাজ হাসপাতালে পরিচালক মুমিনুল ইসলাম, পরিচালক (এইচআর) হাসান মাহমুদ চৌধুরী এবং বৃহত্তর ময়মনসিংহ সমিতি'র সহ সভাপতি ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।