ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফেনীর বানভাসি মানুষের পাশে সাবেক মেয়র মনজুর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
ফেনীর বানভাসি মানুষের পাশে সাবেক মেয়র মনজুর

চট্টগ্রাম: ফেনীর বন্যাদুর্গত এলাকায় বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করছেন  আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।  

এর ধারাবাহিকতায় শুক্রবার (৩০ আগস্ট) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম মধুগ্রাম ঠাকুরদিঘী পাড় এলাকায় সকাল থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের দুইটি টিম বিনামূল্যে দুর্গতদের চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষধ ও বিশুদ্ধ পানির ট্যাবলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

 

পরে বন্যাদুর্গতদের মাঝে শুকনো ও রান্না করা খাবার এবং বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসক টিমের নেতৃত্ব দেন ডা. আব্দুল মাবুদ ও ডা. শাহাদাত হোসেন।

তাদের সঙ্গে ছিলেন কয়েকজন ডাক্তার, নার্স ও বয় এবং সাংবাদিক নাছির উদ্দিন তোতা।  

এ চিকিৎসা সেবা কার্যক্রম মনিটরিংয়ে ছিলেন সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম, মোস্তফা হাকিম পরিবারের মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম ও মোহাম্মদ সাহিদুল আলম।  

এ সময় সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম তাঁর মানবিক সেবা কার্যক্রমে সহযোগিতা কামনা করে বলেন, দুর্গতদের সেবায় তাদের দুটি ফাউন্ডেশন ও ট্রাস্ট সর্বদা নিয়োজিত আছে। যেখানে মানবিক বিপর্যয় দেখা দেয় সেখানেই আমাদের মানবিক সেবা কার্যক্রম পরিচালনা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।