ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৩৭ হাজার বন্যার্তদের মাঝে কেডিএস গ্রুপের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
৩৭ হাজার বন্যার্তদের মাঝে কেডিএস গ্রুপের ত্রাণ বিতরণ ...

চট্টগ্রাম: ৩৭ হাজার বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে এসেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী কেডিএস গ্রুপ। নোয়াখালী, লক্ষীপুর, সোনাগাজী, দাগনভূঞা, পরশুরাম এবং ফেনীতে বন্যার্তদের মাঝে ৩৭ হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করেছেন গ্রুপ সংশ্লিষ্টরা।

শনিবার (৩১ আগস্ট) সকালে কেডিএস গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ত্রাণ সামগ্রীসমূহ বন্যাদুর্গত নোয়াখালী এবং ফেনী এলাকার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলে সরবরাহ করা হয়।

কেডিএস গ্রুপের ত্রাণের প্রতি প্যাকেটে ছিল- চাল, ডাল, চিড়া, মুড়ি, তেল, লবণ, আলু, পেঁয়াজ, মরিচ গুঁড়া মশলা, হলুদ গুঁড়া মশলা, খাবার পানি, দেয়াশলাই, ওরস্যালাইন, বিস্কুট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমানের পক্ষে উপস্থিত থেকে গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী বলেন, দেশের প্রতিটি  সংকটময় সময়ে কেডিএস গ্রুপ বরাবরের মতো এবারও বন্যার্তদের ত্রাণ ও সহায়তা প্রদানকারী বিভিন্ন স্বেচ্ছাসেবক সংস্থার সঙ্গে যুক্ত হয়ে একসঙ্গে কাজ করছে। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় সহায়তার জন্য কেডিএস গ্রুপ এগিয়ে এসেছে। বন্যায় দেশের বিস্তীর্ণ অঞ্চলের জনগণ চরম দুর্ভোগ পোহাচ্ছে। তাই বন্যাকবলিত এলাকায় জরুরি ত্রাণসহায়তা প্রদানের জন্য কেডিএস গ্রুপের সহযোগিতা আগামী দিনেও অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী ক্যান্টনমেন্টের মেজর শাকিল, সার্জেন্ট আহসান, কেডিএস গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কাউসার মুন্না, আরিফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।