ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ওয়াসা ভবন ঘেরাও, আন্দোলনকারীদের ওপর হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
চট্টগ্রাম ওয়াসা ভবন ঘেরাও, আন্দোলনকারীদের ওপর হামলার অভিযোগ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম ওয়াসার এমডি একেএম ফজলুল্লাহর পদত্যাগ দাবিতে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ নামে একটি সংগঠনের ডাকা আন্দোলনে হামলার অভিযোগ উঠেছে এমডির সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সাড়ে ১১টার দিকে পূর্বঘোষিত ওয়াসা ঘেরাও কর্মসূচি পালন করতে ওয়াসা ভবনে আসে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ নামে সংগঠনটি।

এ সময় ওয়াসায় এমডি কার্যালয়ে অবস্থান নেয় তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াসার এমডির কার্যালয়ে সামনে আন্দোলনকারীরা অবস্থান নিলে এমডির সমর্থক হিসেবে পরিচিত প্রায় ২০-৩০ জনের একটি দল পাল্টা অবস্থান নেয়।

এ সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা এবং হাতাহাতির ঘটনা ঘটে। পরে এমডি সমর্থকদের তোপের মুখে পিছু হটে আসে আন্দোলনকারীরা। পরে সেনাবাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আন্দোলনকারীদের পক্ষে নেতৃত্ব দেওয়া এমএ হানিফ নোমান বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে ওয়াসায় যে অনিয়ম চলছে তার বিরুদ্ধে আমরা অবস্থান নিয়েছি। এমডির অনিয়মে বিরুদ্ধে কথা বলায় তিনি তার সমর্থক নামে কিছু সন্ত্রাসীদের আমাদের উপর লেলিয়ে দিয়েছে। রাজনৈতিক স্লোগান দিয়ে এমডি অফিসের সামনে আমাদের ওপর হামলা করে তারা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।