ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মারা গেছেন চবি শিক্ষার্থী পলাশ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
মারা গেছেন চবি শিক্ষার্থী পলাশ ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বন্যার্তদের সহায়তা করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ফাহিম আহমাদ পলাশ মৃত্যুবরণ করেছেন। তিনি চবির পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী।

 

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোর ৬টা ২০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন তার সহপাঠী আশিক সরকার।

 

এর আগে ২৭ আগস্ট ভোরে চবির পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীদের পক্ষ থেকে বন্যাদুর্গতদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার সময় মিরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ফাহিম আহমাদ পলাশ। এ ঘটনায় ১২ জন আহত হন।  

সহপাঠী আশিক সরকার বলেন, পলাশ গত এক সপ্তাহ যাবৎ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। উন্নত চিকিৎসার জন্য গতকাল ঢাকার সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৬টা ২০ মিনিটে মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪ 
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।