ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এবারের দুর্গাপূজা হবে উৎসবমুখর: মীর হেলাল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
এবারের দুর্গাপূজা হবে উৎসবমুখর: মীর হেলাল  ...

চট্টগ্রাম: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন ৫ আগস্টের পর থেকে বাংলাদেশ থেকে স্বৈরাচারী-লুটরাজ পালিয়ে গেছে। বিগত সময়ে হাটহাজারীকে অশান্ত করার জন্য কিছু কুচক্রী মহল মন্দির ভাঙার মিথ্যা মামলা দিয়ে আমাদের অসংখ্য রাজনৈতিক ব্যক্তিকে কারাগারে আটক রেখেছিলেন।

আসলেই তারা চেয়েছিলেন শান্ত হাটহাজারীকে অশান্ত করার কিন্তু এবার আর সফল হতে দিবো না। ৫ আগস্ট যেভাবে প্রতিরোধ করা হয়েছে ঠিক সেভাবে বিশৃঙ্খলাকারীদের প্রতিরোধ করা হবে। এবারের দুর্গাপূজা হবে উৎসবমুখর।  

এ সময় তিনি যারা বিশৃঙ্খলা করতে চেষ্টা করবে তাদের ছাড় না দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।  

হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের আহ্বায়ক অশোক কুমার মাস্টার এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সাংবাদিক বাবলু দাশ এর সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা বিএনপি আহ্বায়ক জাকের হোসেন, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. রফিকুল আলম চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ শুক্কুর কাউন্সিলর, উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. তকিবুল হাসান চৌধুরী তকি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।