ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত-শিবিরের তাণ্ডবের ঘটনায় মামলা

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৩

চট্টগ্রাম: মানবতা বিরোধী অপরাধে জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার ফাঁসি কার্যকরের পর নগরীর বিভিন্ন এলাকায় জামায়াত-শিবিরের তান্ডবের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ।

নগর জামায়াতের আমির আ ন ম শামসুল ইসলামসহ জামায়াত-শিবিরের ২২নেতাকর্মীকে আসামী করে বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি দায়ের করা হয়।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নগরীর আন্দরকিল্লা মোড়ে আওয়ামী লীগের মিছিলে হামলা চালায় জামায়াত শিবির কর্মীরা। এসময় আন্দরকিল্লা ও দেওয়ান বাজার এলাকায় ব্যাপক তান্ডব চালায় তারা।

একটি অ্যাম্বুলেন্সেও অগ্নিসংযোগ করে তারা।

জামায়াত-শিবিরের হামলায় নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার মির্জা ‍সায়েম মাহমুদ এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের ব্যক্তিগত সহকারী (মিডিয়া) উজ্জ্বল দত্ত গুরুতর আহত হন।

কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক উৎপল বড়ুয়া বাংলানিউজকে বলেন, জামায়াত শিবিরের তান্ডবের ঘটনায় এসআই জাফর ইকবাল বাদি হয়ে সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় নগর জামায়াতের আমির আ ন ম শামসুল ইসলাম, নগর জামায়াতের সেক্রেটারী নজরুল ইসলাম, অ্যাসিস্টেন্ট সেক্রেটারি আ জ ম ওবায়েদুল্লাহসহ ২২জনকে সুনির্দিষ্টভাবে আসামী করা হয়েছে।   

বাংলাদেশ সময়: ১৬১২ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।