ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে দীর্ঘ যানজট

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩
মিরসরাইয়ে দীর্ঘ যানজট ফাইল ফটো

চট্টগ্রাম: টানা অবরোধ শেষে রাস্তায় অতিরিক্ত গাড়ির চাপের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন এসব যানবাহনের যাত্রীরা।

শনিবার দুপুরে মহাসড়কের বড়তাকিয়া থেকে মিঠাছড়া পর্যন্ত দীর্ঘ সাত কিলোমিটার এলাকায় প্রায় শতাধিক গাড়ি আটকা পড়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, টানা সপ্তাহব্যাপী অবরোধ ও কাদের মোল্লার ফাঁসি কার্যকরের পর আতঙ্কে শুক্রবার মহাসড়কে গাড়ি চলাচল কম থাকলেও শনিবার সকাল থেকেই বিভিন্ন যানবাহনের চাপ বাড়তে থাকে।

এতে শনিবার দুপুরের দিকে মহাসড়কের উভয়পাশে প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়। যানজট উপজেলার বড়তাকিয়া থেকে শুরু করে মিঠাছড়া পর্যন্ত ছাড়িয়েছে। কোন কোন স্থানে থেমে থেমে চললেও ওই এলাকার ৭ কিলোমিটার জুড়ে স্থবির হয়ে আছে মহাসড়ক।

এতে ঢাকা ও চট্টগ্রামমুখী বিভিন্ন যানবাহনের যাত্রীরা আটকা পড়ে চরম দুর্ভোগে পড়েছেন।

মহাসড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এক সদস্য বাংলানিউজকে বলেন,‘সকালে গাড়ির চাপ কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে। এতে সড়কের উভয় পাশেই দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। ’

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূঁইয়া বাংলানিউজকে বলেন,‘সড়কের উভয় পাশে যানজট সৃষ্টি হয়েছে। তবে আমরা তা স্বাভাবিক করতে চেষ্টা করছি। ’

বাংলাদেশ সময়: ১৪২১ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩

প্রতিনিধি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa