ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় শিবিরের হামলায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩
সাতকানিয়ায় শিবিরের হামলায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া থানার মাদারবাড়ি এলাকায় জামায়াত-শিবির কর্মীদের হামলায় আহত যুবলীগ কর্মী আবদুল জব্বার (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার সকালে নগরীর খুলশী এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবলীগ কর্মী আবদুল জব্বার সাতকানিয়া থানার কেওচিয়া ইউনিয়নের মাদারবাড়ি এলাকার মো. লাল মিয়ার ছেলে।

নগরীর বেসরকারি হলিক্রিসেন্ট হাসপাতালের আইসিইউ-এ কর্তব্যরত চিকিৎসক ডা. হাসান খায়ের বাংলানিউজকে জানান, আশঙ্কাজনক অবস্থায় আবদুল জব্বারকে বুধবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এরপর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত্যু হয়।

তিনি বলেন,‘আঘাতে জব্বারের মাথায় প্রচন্ড জখমে মস্তিষ্কে রক্ত সঞ্চালন বন্ধ হয়ে যায়। এছাড়া সারা শরীরে আঘাতের কারণে তার কিডনিও নষ্ট হয়ে যায়। ’

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১০ ডিসেম্বর রাতে উপজেলার মাদারবাড়ি গ্রামের বাড়িতে আবদুল জব্বারের ওপর হামলা করে জামায়াত-শিবির। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার উন্নতি না হলে চিকিৎসকদের পরামর্শে নগরীর হলি ক্রিসেন্ট হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa