ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে যাত্রীবাহী বাসে আগুন

বাংলানিউজ টিম, চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৩
চট্টগ্রামে যাত্রীবাহী বাসে আগুন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর লালদিঘীর পাড় এলাকায় একটি যাত্রাবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ আহত হননি।



শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আকস্মিকভাবে দেয়া আগুনে বাসের অধিকাংশ পুড়ে গেছে। নিজের চোখের সামনে বাসটি পুড়তে দেখে চালক অজ্ঞান হয়ে পড়ে যান।
পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শী স্থানীয় যুবক বলরাম চক্রবর্তী বাংলানিউজকে জানান, বাসটি (চট্টমেট্রো-জ-৫০১১) আন্দরকিল্লা থেকে এসে জেল রোডের সামনে দিয়ে নিউমার্কেটের দিকে যাচ্ছিল।

বাসটি লালদিঘির মোড় অতিক্রম করে জেল রোডের অদূরে পূবালী ব্যাংকের সামনে আসার পর বদরপাতির দিক থেকে ৭-৮ জন যুবক আকস্মিকভাবে সেটিতে ইট, পাটকেল নিক্ষেপ শুরু করে।

এতে আতংকিত হয়ে বাসটি থামিয়ে চালক এবং যাত্রীরা হুড়মুড় করে নেমে যান। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাসটিতে আগুন দিয়ে যুবকরা আবারও আমানত শাহ মাজারের সামনে দিয়ে বদরপাতির দিকে চলে যান।

নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার মির্জা ‍সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘রাস্তার পাশে দাঁড়ানো একটি বাসে কয়েকজন যুবক এসে চোরাগোপ্তা হামলা চালিয়ে আগুন দিয়ে পালিয়ে গেছে। আমরা দুর্বৃত্তদের ধরতে আশপাশের এলাকায় অভিযান চালাচ্ছি। ’

বাংলাদেশ সময়: ২০০০ঘণ্ট‍া, ডিসেম্বর ২১,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।