ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৩
রাঙ্গুনিয়ায় ছাত্রদল নেতা গ্রেপ্তার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইমাম উদ্দিন চৌধুরীকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোগলের হাট এলাকা থেকে পুলিশ ও র‌্যাবের যৌথ টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।



ইমাম রাঙ্গুনিয়ার হোসনাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও লালানগর খীলমোগল গ্রামের প্রয়াত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় দ্রুত বিচার আইনে তিনটি, বিষ্ফোরক আইনে দুইটি ও একটি হত্যা মামলা আছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।


সূত্র জানায়, সাম্প্রতিক সময়ে বিরোধীদলের আন্দোলনে ইমাম উদ্দিন চৌধুরী ও তার সহযোগীরা সড়কে ব্যাড়িকেড দেয়া, গাড়ি ভাংচুরসহ বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকান্ড করে আসছিলেন।

ইমাম উদ্দিন চৌধুরী চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার নোয়াগাঁও ভবানী গেইট এলাকায় অবরোধ চলাকালে ইটপাটকেল নিক্ষেপ করে সিএনজি চালক মো. ইসমাইলকে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামী।  

রাঙ্গুনিয়া থানার ওসি ওয়ালী উল্লাহ অলি বাংলানিউজকে বলেন, রাঙ্গুনিয়ায় যত নাশকতা হয়েছে সব ইমামের নেতৃত্বে হয়েছে। আমরা দীর্ঘদিন ধরে তাকে গ্রেপ্তারের চেষ্টা করছিলাম।

বাংলাদেশ সময়: ২০২২ঘণ্ট‍া, ডিসেম্বর ২১,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।