ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্ল্যাটফর্মে ট্রেন: তদন্ত প্রতিবেদন দিতে পারেনি দুই কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
প্ল্যাটফর্মে ট্রেন: তদন্ত প্রতিবেদন দিতে পারেনি দুই কমিটি ছবি: ‌বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ঢাকাগামী মহানগর প্রভাতী ট্রেনের ইঞ্জিন ও বগি প্ল্যাটফর্মে উঠে যাওয়ার ঘটনায় গঠিত তদন্ত কমিটি বৃহস্পতিবারও প্রতিবেদন জমা দিতে পারেনি।

‍বুধবার সকালে দুর্ঘটনার পর উচ্চ ও বিভাগীয় পর্যায়ে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়।

উচ্চ পর্যায়ে গঠিত কমিটিকে বুধবার বিকেলেই প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। অপর কমিটির বৃহস্পতিবার তাদের প্রতিবেদন জমা দেওয়া হবে বলে জানিয়েছিল।


উচ্চ পর্যায়ে গঠিত তদন্ত কমিটির প্রধান রেলওয়ে পূর্বাঞ্চলের এডিশনাল সিসিএম রশিদা সুলতানা গনি বাংলানিউজকে বলেন, আমাদের তদন্ত কাজ এখনো শেষ হয়নি। তাই বৃহস্পতিবারও প্রতিবেদন জমা দিতে পারছি না।

দুইদিন সরকারি বন্ধ থাকায় আগামী রোববার প্রতিবেদন দিতে পারেন বলে জানান তিনি।   

অপর কমিটি প্রধান বিভাগীয় পরিবহন কর্মকর্তা ফিরোজ ইফতেখার বাংলানিউজকে বলেন, তদন্তের কাজ শেষ না হওয়ায় বৃহস্পতিবার প্রতিবেদন দিতে পারছি না। আশা করি রোববার দিতে পারবো।

বুধবার সকালে পাহাড়তলী ইয়ার্ড থেকে ফিট দিয়ে চট্টগ্রাম স্টেশনের ছয় নম্বর লাইনে প্লেসম্যান্ট করতে এসে প্ল্যাটফর্মে উঠে যায় মহানগর প্রভাতী। এতে ক্ষতিগ্রস্থ হয় ইঞ্জিন ও বগি।

এ ঘটনায় সাব লোকো মাস্টার জহিরুল হক ও সহকারী লোকো মাস্টার এমরান হোসেন ও পয়েন্টস ম্যান জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৮৪৮ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।