ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভালবাসায় সিক্ত পূর্বদেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪
ভালবাসায় সিক্ত পূর্বদেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: পাঠক ও ‍শুভানুধ্যায়ীদের ভালবাসায় সিক্ত হয়েছে দৈনিক পূর্বদেশ। দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার সকাল থেকেই পূর্বদেশ কার্যালয় হয়ে ওঠে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের পদচারনায় মুখর।

এসময় ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পত্রিকাটির সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

সকাল ১০ টা ৪০ মিনিটে পূর্বদেশ কার্যালয়ে কেক কেটে জন্মদিনের দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন মেয়র এম মনজুর আলম।


উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, জাফরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী প্রমুখ।

এসময় পত্রিকাটির সম্পাদক ওসমান গণি মনসুর, ব্যবস্থাপনা সম্পাদক মুজিবুর রহমান, নির্বাহী সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী  কেক ও মিষ্টি খাইয়ে অতিথিদের আপ্যায়ন করান।

কেক কাটার পরই পত্রিকাটির অগ্রযাত্রায় একে একে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন মহানগর আওয়ামী লীগ, বিএনপি, বিজিএমইএসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকাটির পক্ষ থেকে বিকাল চারটায় নগরীর ডিসি হিলে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার  আয়োজন করা হয়েছে। এতে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ উপস্থিত থাকবেন।

২০১২ সালে ১২ ডিসেম্বর চট্টগ্রামের সর্বশেষ দৈনিক হিসেবে পূর্বদেশ প্রতিষ্ঠিত হয়। দুই বছরে পাঠকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে পত্রিকাটি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।