ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিপুল অস্ত্রসহ ডাকাত দলের দু’সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪
বিপুল অস্ত্রসহ ডাকাত দলের দু’সদস্য গ্রেপ্তার ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর মোহরা কুলাপাড়া এলাকার একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে চাঁন্দগাঁও থানা পুলিশ।  

শুক্রবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালায়।



গ্রেপ্তারকৃতরা হলেন ছলিমা আক্তার (২২) ও মো. মাহবুব (৩২)।   এদের মধ্যে ছলিমার বাড়ি বাঁশখালী ও মাহবুবের বাড়ি লোহাগাড়ায়।


উদ্ধার হওয়া অস্ত্র ও সরঞ্জামের মধ্যে রয়েছে ১টি রাইফেল, ৬টি এক নলওয়ালা বন্দুক, ২৬ রাউন্ড শর্টগান গুলি, ৯ রাউন্ড রাইফেলের গুলি, ৫টি টর্চ ও ৫টি মোবাইল।

চাঁন্দগাঁও থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান বাংলানিউজকে জানান, গ্রেপ্তার দু’জনই দুর্ধষ ডাকাত দলের সদস্য।   রাতে তারা ওই বাড়িতে দলের আরও কয়েক সদস্যসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।   অভিযানে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

চাঁন্দগাঁও থানার ওসি আবদুর রউফ বাংলানিউজকে জানান, গ্রেপ্তার হওয়া নারী সদস্য ছলিমা ডাকাতি মামলায় পলাতক এক আসামীর স্ত্রী।

“আমাদের অনেক চেকপোস্টে মহিলা সদস্য না থাকায় অস্ত্র বহণের ক্ষেত্রে দলের পক্ষ থেকে ছলিমাকে ব্যবহার করা হতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছে। ”

গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।