ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শীর্ষ স্থানে যাবে পূর্বদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪
শীর্ষ স্থানে যাবে পূর্বদেশ

চট্টগ্রাম: বন্দর নগরী থেকে প্রকাশিত দৈনিক পূর্বদেশ পত্রিকাটি শীর্ষ স্থান অধিকার করে নেবে বলে আশা প্রকাশ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেন, দুই বছরের মধ্যে পত্রিকাটি পাঠকপ্রিয়তা পেয়েছে।

এটি আরো এগিয়ে যাবে। আগামীতে চট্টগ্রামে পত্রিকাটি শীর্ষ স্থান অধিকার করবে।


শুক্রবার বিকেলে নগরীর ডিসি হিলে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দৈনিক পূর্বদেশ পত্রিকার দুই বছর পূর্তি উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, চট্টগ্রামের মানুষের ধারণ ছিল এখানে কেবল দুটিই জনপ্রিয় পত্রিকা। তৃতীয় কোন পত্রিকা মার্কেট পাবে না। কিন্তু দুই বছরের মধ্যেই এটি জনপ্রিয়তা লাভ করেছে।

এ ধারা অব্যাহত থাকলে পত্রিকাটি আরো এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এসময় তিনি চট্টগ্রামে সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, চট্টগ্রামের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক।  

আধুনিক চট্টগ্রাম গড়ে তুলতে সরকার ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে, মেরিনড্রাইভ সড়ক, ফ্লাই ওভার নির্মাণ বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন। আরো বেশ কিছু প্রকল্প নেওয়া হবে।

দৈনিক পূর্বদেশ’র সম্পাদক ওসমান গণি মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে নগর পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল, পূর্বদেশ পত্রিকার যুগ্ম সম্পাদক আবু তাহের মোহাম্মদ প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভার পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩২ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।