ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাকলিয়ায় সক্রিয় শিবির কর্মী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
বাকলিয়ায় সক্রিয় শিবির কর্মী আটক ছবি: প্রতীকী

চট্টগ্রাম: জামায়াত নেতা এটিএম আজাহারের ফাঁসির রায় ঘোষণার পর নাশকতা করার জন্য বের হওয়া এক শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর বাকলিয়া থানা পুলিশ মোফাখখার হোসাইন (২১) নামে ওই শিবির কর্মীকে আটক করে পুলিশ।



মোফাখখার নগরীর ওমরগণি এমইএস কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোমতাজুল ইসলামের ছেলে। মোফাখখার ছাত্রলীগ নিয়ন্ত্রিত ওই কলেজের স্নাতক পাস কোর্সের প্রথম বর্ষের ‍ছাত্র।


বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, মোফাখখার শিবিরের সক্রিয় কর্মী। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় আরও তিনটি নাশকতার মামলা আছে। নগরীর মুরাদপুর, বহদ্দারহাট, চান্দগাঁও, রাহাত্তার পুল, কালা মিয়া বাজারসহ বিভিন্ন এলাকায় শিবিরের ঝটিকা মিছিল, গাড়ি ভাংচুরসহ বিভিন্ন ধরনের নাশকতার সঙ্গে মোফখখার যুক্ত ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, জামায়াত নেতা আজাহারের রায় ঘোষণার পর মুরাদপুর এলাকায় ঝটিকা মিছিল করে জামায়াত-শিবির। ওই মিছিলে মোফাখখার অংশ নেয়। পরে সেখান থেকে মোফাখখারসহ কয়েকজন রাহাত্তারপুল এলাকায় এসে জড়ো হয়। সেখানেও তাদের ঝটিকা মিছিল করে নাশকতার পরিকল্পনা ছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মোফাখখারকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে মোফাখখার তার আরও কয়েকজন সহযোগির নাম পুলিশকে জানিয়েছে।

মোফাখখারকে আগের মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে বলে বাকলিয়া থানার ওসি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।