ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বংশী আইডিয়্যাল স্কুলের যাত্রা শুরু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
বংশী আইডিয়্যাল স্কুলের যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর পুরাতন চান্দগাঁও থানার বংশী আইডিয়্যাল স্কুলের যাত্রা শুরু হয়েছে। স্কুলের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালক দীপংকর দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধন করেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ।

প্রধান অতিথি ছিলেন পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি রিয়াজ হায়দার।
প্রধান আলোচক ছিলেন জজ কোর্ট চট্টগ্রামের এডিশনাল পিপি এডভোকেট চন্দন তালুকদার, সাংবাদিক হাসান ফারুকী।

সম্মানিত অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সৈয়দ লকিতুল্লাহ্, অধ্যাপক এসএম আইয়ুব, অধ্যাপক শামীমা আফরোজ, প্রধান শিক্ষক ফখরুল আলম, শিক্ষক বাদল চন্দ্রনাথ প্রমুখ। সুবর্ণা মণ্ডল ও ছোটন বড়ুয়ার উপস্থাপনায় বক্তব্য দেন অধ্যক্ষ কোহিনূর আক্তার, সহ-অধ্যক্ষ রেশমিন আরা বেগম, শিক্ষক লিপি রানী নাথ, শিক্ষক অঞ্জনা বড়ুয়া, শিক্ষক মৌসুমি সরকার, মোহাম্মদ আরাফাত ও রোমেন চৌধুরী প্রমুখ।

শেষে মুনমুন বড়ুয়ার পরিচালনায় জাতীয় সংগীত, দলীয় ও একক সংগীত পরিবেশন করে বর্ষা, একা, তমা, নন্দিতা, শ্রীজাতা, ঈশিতা, পুষ্পিতা, জনসন, সাইমন, সম্প্রীতি, অনন্যা, ইভা ও তন্ময়। তবলায় ছিলেন ছোটন চক্রবর্তী আকাশ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।