ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পেবেলস পেনিনসুলা প্রিমিয়ার লীগ স্পন্সরশিপের চুক্তিসাক্ষর

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
পেবেলস পেনিনসুলা প্রিমিয়ার লীগ স্পন্সরশিপের চুক্তিসাক্ষর ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর চারতারকা হোটেল দি পেনিনসুলার আয়োজনে চট্টগ্রামে চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘পেবেলস পেনিনসুলা প্রিমিয়ার লীগ’। এ উপলক্ষে সম্প্রতি দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ব্রান্ড পেবেলস ও হোটেল পেনিনসুলা কর্তৃপক্ষের মধ্যে স্পন্সরশিপ চুক্তি সাক্ষরিত হয়।



পেনিনসুলার জেনারেল ম্যানেজার মুস্তাক লুহার এবং পেবেলস এর ম্যানেজিং পার্টনার আবুল মাসুদ চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় টুর্নামেন্টের অন্যতম টিম স্পন্সর পেনিনসুলার প্লাটিনাম মেম্বার ও এএনজেড প্রোপার্টিস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন, ডিটুআর ভেনচারের ম্যানেজিং পার্টনার ও ফ্যাশন ডিজাইনার রোকসানা শাহরিয়ার সহ পেনিনসুলার উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


টুর্নামেন্টে এফএন্ডবি বারনার্স, হাউসকিপিং কিংস, ফ্রন্ট অফিস রয়েলস, পেনিন্সুলা লায়ন্স, অ্যাকাউন্টস চার্জারস, মেইন্টেনেন্স গ্ল্যাডিয়েটরস, এফএন্ডবি টাইগার্স ও গেস্ট টিম সায়মান বিচ রিসোর্ট সহ মোট ৮টি টিম অংশ নিচ্ছে।  

৬ ফেব্রুয়ারি এম এ আজিজ স্টেডিয়ামে বিশাল র‍্যালির মাধ্যমে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।   এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জেনিয়ার মোশারফ হোসেন।   উপস্থিত থাকবেন চট্রগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান মাহবুবুর রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক মুস্তাফা আরশাদ।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আইএসএ/টিসি


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।