ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় দুই ডিশ ব্যবসায়ীকে ৬০ হাজার টাকা দণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
রাঙ্গুনিয়ায় দুই ডিশ ব্যবসায়ীকে ৬০ হাজার টাকা দণ্ড ছবি : প্রতীকী

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার বাণিজ্যিক কেন্দ্র চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দোভাষী বাজার এলাকায় লাইসেন্স ছাড়া অবৈধভাবে ডিশের (ক্যাবল) ব্যবসা করায় দুই প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ জানুয়ারি) রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার অভিযানে নেতৃত্ব দেন।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক বাপ্পী কুমার সূত্রধরের নেতৃত্বে পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন।

দণ্ডিত ব্যবসা প্রতিষ্ঠান দু’টির মধ্যে পুর্না ক্যাবল নেটওয়ার্ককে ১০ হাজার টাকা ও জাহাঙ্গীর চৌধুরীর মালিকানাধীন ডিস লাইনকে (ক্যাবল নেটওয়ার্ক) ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অবৈধ ডিশ লাইন পরিচালনার অভিযোগে শুধু জরিমানা নয় একইসঙ্গে কন্ট্রোল রুমের সব মালামাল জব্দ করা হয়েছে। এসব মালামাল বাজার ব্যবসায়ী সমিতির জিম্মায় দেওয়া হয়েছে। ফলে চন্দ্রঘোনা এলাকায় ক্যাবল টিভি নেটওয়ার্ক লাইন বন্ধ রয়েছে।

একই অভিযানে দোভাষী বাজার এলাকার নুরুল হক কোম্পানির মালিকানাধীন এসএম ফ্লাওয়ার মিলকে পাটজাত আইনে ১৫ হাজার টাকা, নিউ মদিনা হোটেলকে ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার বাংলানিউজকে জানান, আগামী দিনে অভিযান আরও জোরদার করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এআর/আইএসএ/টিসি 



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।