ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরীতে সাড়ে ১০ লাখ টাকার বিল বকেয়া থাকায় ১১ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
নগরীতে সাড়ে ১০ লাখ টাকার বিল বকেয়া থাকায় ১১ মামলা

চট্টগ্রাম: প্রায় সাড়ে ১০ লাখ টাকার বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় নগরীর বিভিন্ন এলাকায় ১১টি মামলা এবং ১২টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহি উদ্দীনের নেতৃত্বে বিতরণ দক্ষিণাঞ্চল, বিউবো, চট্টগ্রামের বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর আওতাধীন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ গ্রহণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর আওতাধীন শেরশাহ মিনারের পাশে, কসমোপলিটন, ২ নম্বর রেলগেট রোড, ষোলশহর স্টেশন রোড, তুলাতলি ইত্যাদি এলাকায় অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর নির্বাহী প্রকৌশলী মো. ইমাম হোসেনের তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী মো. তৌহিদুল ইসলাম, মো. সোহাগ বেপারী, মোহাম্মদ আলী, আশীষ সেন, উপ-সহকারী প্রকৌশলী আ স ম ইউসুফ, মির্জা নুরুজ্জামান, তারিকুর রহমান রাসেল ও অন্যান্য কারিগরি কর্মীরা উপস্থিত ছিলেন।    

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ১০ লাখ ৪২ হাজার ৪৫৩ টাকা বকেয়া থাকায় ব্যবহাকারীদের সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

এছাড়া, অবৈধভাবে মিটারে হস্তক্ষেপ করার অভিযোগে কসমোপলিটন এলাকার এনায়েত কলোনির আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে মামলা করা হয়।

 

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭

টিএইচ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।