ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও, পাহাড়তলী ও হালিশহর এলাকায় পৃথক তিন ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) চান্দগাঁও থানার কালুরঘাট বিসিক এলাকা, পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী ও হালিশহর থানার বউবাজার এলাকায় পৃথক তিন দুর্ঘটনায় মারা যান এসব ব্যক্তি।

তিনজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- লক্ষ্মীপুর জেলার হালাদাদপুর এলাকার আবদুল মান্নানের ছেলে মো. আবদুর রহিম (৫৫) ও চাপাইনবাবগঞ্জ জেলার আমনুরা এলাকার মো. সাজার ছেলে মো. রাকিব (৩০)। অজ্ঞাত পরিচয়ের অপর নারীর বয়স আনুমানিক ৫০ বছর বলে জানিয়েছে পুলিশ।

এদের মধ্যে আবদুর রহিম পাহাড়তলী দক্ষিণ কাট্টলী এলাকায় গাছ থেকে পড়ে, রাকিব হালিশহর বউবাজার এলাকায় বাসের ধাক্কায় ও অজ্ঞাত নারী ট্যাংকারের ধাক্কায় মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে জানান, চান্দগাঁও, পাহাড়তলী ও হালিশহর এলাকায় পৃথক তিন ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আবদুর রহিম পাহাড়তলী দক্ষিণ কাট্টলী এলাকায় গাছ থেকে পড়ে, রাকিব হালিশহর বউবাজার এলাকায় বাসের ধাক্কায় ও চান্দগাঁও কালুরঘাট বিসিক এলাকায় অজ্ঞাত নারী ট্যাংকারের ধাক্কায় মারা যান। অজ্ঞাত ওই নারী মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।