ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্র-ছুরিসহ গ্রেফতার তিন ছিনতাইকারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
অস্ত্র-ছুরিসহ গ্রেফতার তিন ছিনতাইকারী গ্রেফতার তিন ছিনতাইকারী

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার টাইগারপাস রেলওয়ে পাহাড় এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ছুরিসহ তিনজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৩ ডিসেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে নগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়। তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার তিনজন হলো- জিকু চন্দ্র দাশ (২৬), মো. শোয়েব (৩০) ও মো. সাজ্জাত হোসেন (২৬)। এদের মধ্যে মো. শোয়েবের বিরুদ্ধে চারটি, জিকু চন্দ্র দাশের বিরুদ্ধে দুইটি ও সাজ্জাত হোসেনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রুহুল আমিন বাংলানিউজকে বলেন, টাইগারপাস রেলওয়ে পাহাড় এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ছুরিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

মো. রুহুল আমিন বলেন, গ্রেফতার তিনজন পেশাদার ছিনতাইকারী। তারা নগরের নিউমার্কেট, টাইগারপাস, জিইজি মোড়, দুই নম্বর গেইটসহ বিভিন্ন এলাকায় ছিনতাই করে বেড়ায়। এদের মধ্যে মো. শোয়েবের বিরুদ্ধে চারটি, জিকু চন্দ্র দাশের বিরুদ্ধে দুইটি ও সাজ্জাত হোসেনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।