ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বোর্ড অব ট্রাস্টিজের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বোর্ড অব ট্রাস্টিজের সভা প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বোর্ড অব ট্রাস্টিজের সভা

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভা শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন শিক্ষা উপমন্ত্রী ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন, নাট্যব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ, হাসিনা মহিউদ্দিন, রেমন্ড আরেং, বোরহানুল হাসান চৌধুরী সালেহিন, সাবিহা মুসা, প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান উপস্থিত ছিলেন।

সভায় প্রিমিয়ার ইউনিভার্সিটির ভবনসমূহের রক্ষণাবেক্ষণ, নতুন ভবন নির্মাণ, পুরনো ভবনসমূহের সংস্কার নিয়ে আলোচনা হয়।

এসব নতুন ভবন নির্মাণ ও পুরনো ভবনের সংস্কারের জন্য বোর্ড অব ট্রাস্টিজের সদস্যদের অন্তর্ভুক্ত করে এবং বিভাগের বিশেষজ্ঞদের নিয়ে কমিটি গঠনের প্রস্তাবনা অনুমোদিত হয়।

এছাড়া ২৬ অক্টোবর অনুষ্ঠিত বোর্ড অব ট্রাস্টিজের সভার কার্যবিবরণী এবং ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত অর্থ কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়।

৯ নভেম্বর অনুষ্ঠিত সিন্ডিকেট সভার কার্যবিবরণী অবহিত করা হয়।

সভার সঙ্গে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।