ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিপ্লব বড়ুয়াকে বরণ করতে নেতাকর্মীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
বিপ্লব বড়ুয়াকে বরণ করতে নেতাকর্মীদের ঢল বিপ্লব বড়ুয়াকে বরণ করতে নেতাকর্মীদের ঢল। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: আওয়ামী লীগের নবনির্বাচিত দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে বরণ করতে পুরাতন রেল স্টেশন চত্বরে জড়ো হন নেতাকর্মীরা।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর ১টা থেকে বিভিন্ন এলাকা থেকে এসে জড়ো হন তারা। ট্রেনযোগে ঢাকা থেকে চট্টগ্রাম রেল স্টেশনে নামার পর নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয় পুরো রেল স্টেশন চত্বর।

পরে সেখানে বিপ্লব বড়ুয়ার গণসংবর্ধনার আয়োজন করা হয়।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনা সভায় বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

বিপ্লব বড়ুয়াকে বরণ করতে নেতাকর্মীদের ঢল।  ছবি: সোহেল সরওয়ারএ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রশিদ, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, সাতকানিয়া পৌর মেয়র ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জোবায়ের, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা আবদুর রশীদ লোকমান, সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমি অভিভূত, আমি আবেগাপ্লুত। নেতাকর্মীদের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। আমি চট্টগ্রামের সন্তান। পদ-পদবী আমার কাছে মূখ্য নয়, আমি দলীয় কর্মী হিসেবে, আপনাদের ভাই হিসেবে পাশে থাকতে চাই। আপনাদের সহযোগিতা চাই।

বিপ্লব বড়ুয়াকে বরণ করতে নেতাকর্মীদের ঢল।  ছবি: সোহেল সরওয়ারতিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে দফতর সম্পাদক পদ দিয়ে চট্টগ্রামকে মূল্যায়ন করেছেন। চট্টগ্রাম থেকে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে আপনাদের সহযোগিতা চাই।

বিপ্লব বড়ুয়া বলেন, আমার প্রথম পেশা ছিল সাংবাদিকতা। পরে আমি লন্ডনে গিয়েছি। আমার সঙ্গে অনেকে লন্ডনে গিয়েছেন। তারা সেখানের নাগরিকত্ব নিয়ে থেকে গেছেন। আমি যে সবুজ পাসপোর্ট নিয়ে লন্ডনে গিয়েছিলাম সেই পাসপোর্ট নিয়ে ফেরত এসেছি।

আগামি ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান বিপ্লব বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।