ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসকের মৃত্যু ডা. মোহাম্মদ হাসান মুরাদ

চট্টগ্রাম: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের কোভিড শনাক্তকরণ আরটিপিসিআর ল্যাবের চিকিৎসক ডা. মোহাম্মদ হাসান মুরাদ মৃত্যুবরণ করেছেন।  

সোমবার (২১ ডিসেম্বর) ভোরে নগরের পার্কভিউ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পার্কভিউ হাসপাতালের এমডি ডা. এটিএম রেজাউল করিম বাংলানিউজকে বলেন, বেশ কয়েকদিন ধরে তিনি পার্কভিউ হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার ভোর সাড়ে ৫টায় তিনি মারা যান।

চমেক হাসপাতাল মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. আবুল কালাম বাংলানিউজকে বলেন, চমেকের আরটিপিসিআর ল্যাবে দায়িত্বরত ছিলেন ডা. হাসান মুরাদ। এছাড়া তিনি মাইক্রোবায়োলজি বিভাগের প্রভাষক ছিলেন। করোনা আক্রান্ত হলে তিনি পার্কভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানেই মৃত্যুবরণ করেন।

ডা. মোহাম্মদ হাসান মুরাদ চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ৩৫তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জন চিকিৎসকের মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad