ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ জ ম নাছির ও ডা. বিদ্যুৎ বডুয়া সংবর্ধিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
আ জ ম নাছির ও ডা. বিদ্যুৎ বডুয়া সংবর্ধিত  আ জ ম নাছির ও ডা. বিদ্যুৎ বডুয়া সংবর্ধিত 

চট্টগ্রাম: করোনাকালে মানবতার সেবায় অনন্য অবদানের জন্য আ জ ম নাছির উদ্দীন ও ডা. বিদ্যুৎ বডুয়া সহ স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা দিয়েছে মুজিববর্ষ উদযাপন পরিষদ বায়েজিদ থানা শাখা।

রোববার (২০ ডিসেম্বর) শেরশাহ কলোনির ডা. মাজহারুল হক শাহ উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার সংকটময় সময়ে জাতি যখন জীবন-মৃত্যুর দোলাচলে, মানুষ যখন করোনাভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়েছে- সেই সংকটময় মুহুর্তে নগরের সকল শ্রেণির পেশাজীবীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার তুলে দিয়েছি। দিন-রাত ঘুরে বেরিয়েছি ওয়ার্ড থেকে ওয়ার্ডে।

পাশাপাশি নগর আওয়ামীলীগের পক্ষ থেকে তৃণমূল নেতাদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেছি। রাজনীতিকের লক্ষ্যই হচ্ছে মানুষের পাশে থাকা। মানুষের সুখে দুখে এগিয়ে আসাই রাজনীতির মূলমন্ত্র। মানুষ চিরদিন বেঁচে থাকে না, বেঁচে থাকে তার কর্ম।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ডা. বিদ্যুৎ বডুয়া বলেন, সময়ের প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোই হলো মানবিকতা। যে কাজে মানুষের কল্যাণ নিহিত, তার মাঝেই মানুষ  বেঁচে থাকে। সবাইকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।  

বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা বক্তব্য দেন।  
 
এছাড়াও মুজিববর্ষ উপলক্ষে ‘বঙ্গবন্ধুর আত্মজীবনী ও কারাগারের রোজনামচা’ স্থানীয় রাজনৈতিক নেতাদের মাঝে  বিতরণ করা হয়। এতিম ও দুস্থদের মাঝে বিতরণ করা হয় কম্বল।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।