ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজ ছাত্রীকে ধর্ষণ, নোয়াখালী থেকে গ্রেফতার আরেক আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
কলেজ ছাত্রীকে ধর্ষণ, নোয়াখালী থেকে গ্রেফতার আরেক আসামি

চট্টগ্রাম: দুর্ঘটনায় আহত হয়েছে এমন মিথ্যা তথ্য দিয়ে বন্ধুর বাসায় ডেকে নিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় আরও এক আসামিকে নোয়াখালী থেকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতার ওই আসামির নাম মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবু (২৩)।

 

গ্রেফতারের পর সোমবার (২১ ডিসেম্বর) মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবুকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজার আদালতে হাজির করা হলে ধর্ষণের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে বাংলানিউজকে জানান আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।  

ওসি মো. জহির হোসেন বলেন, মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবুকে নোয়াখালীর সুধারামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

বাবু ধর্ষণ মামলার ২ নম্বর আসামি।  

এর আগে গত ১১ ডিসেম্বর ফিরোজশাহ এলাকায় এক কলেজ ছাত্রীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে দুর্ঘটনায় আহত হয়েছে এমন মিথ্যা তথ্য দিয়ে বন্ধু মেহেদী হাসান আশিক রাব্বানী প্রকাশ বাবুর বাসায় ডেকে নেয় রাকিবুল হাসান প্রকাশ আরিয়ান। সেখানে ওই ছাত্রীকে জোরপূর্বক তারা ধর্ষণ করে। পরে ওই ছাত্রী বাসায় এসে পরিবারের কাছে ঘটনা জানালে তারা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছিল, ওই ছাত্রী বাসায় যাওয়ার পর তাকে যখন আরিয়ান ও বাবু ধর্ষণের চেষ্টা করে তখন ওই ছাত্রী চিৎকার করেন। কিন্তু আরিয়ান ও বাবু উচ্চ শব্দে গান চালিয়ে দেন যাতে ওই ছাত্রীর চিৎকার বাইরে না যায়।

১৬ ডিসেম্বর ভোরে নগরের খুলশী থানাধীন মাস্টার লেইন এলাকা থেকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় প্রধান অভিযুক্ত রাকিবুল হাসান প্রকাশ আরিয়ানকে গ্রেফতার করা হয়। ওই বিকেলে রাকিবুল হাসান প্রকাশ আরিয়ানকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে হাজির করা হলে ধর্ষণের ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় প্রধান অভিযুক্ত রাকিবুল হাসান প্রকাশ আরিয়ান ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ মোল্লাপাড়া এলাকার মমতাজ মিয়ার ছেলে। রাকিবুল হাসান প্রকাশ আরিয়ান আকবরশাহ থানাধীন জানারখিল এলাকায় ভাড়া থাকতেন।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।