ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বড়দিনে পেনিনসুলার যত আয়োজন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
বড়দিনে পেনিনসুলার যত আয়োজন  ...

চট্টগ্রাম: বড়দিন মানেই বর্ণিল উৎসব, মহা আয়োজন। বড়দিনে প্রতিবছরের মতো এবারও জমকালো আয়োজন করেছে চট্টগ্রামের তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাং।

বড়দিনের থিমে আকর্ষণীয় রূপে সাজানো হয়েছে পুরো হোটেল আর ক্রিসমাস ট্রি।  
সান্তা ক্লজ, রকমারি উপহার আয়োজনের পাশাপাশি পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট, সেইন্টস ক্যাফে এবং ওজন লাউঞ্জে বড়দিনের নানা মুখরোচক খাবার ও ব্যুফে ডিনার থাকবে।
 

পেনিনসুলার মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, বড়দিনের উৎসব উদযাপনে প্রতি বছরের মতো এবারও বর্ণাঢ্য আয়োজন করেছে পেনিনসুলা। সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি, বড়দিনে সান্তাক্লজ উপহার হাতে শিশু এবং অতিথিদের স্বাগত জানাবে। সান্তা’র হাতে থাকবে শিশুদের জন্য গুডিভর্তি ব্যাগ।

বড়দিন উপলক্ষে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে লাইভ মিউজিকের সঙ্গে বড়দিনের স্পেশাল ব্যুফে ডিনারের আয়োজন রাখা হয়েছে। শতাধিক পদের আন্তর্জাতিক খাবারে সাজানো এ বিশেষ ব্যুফের মূল্য ধরা হয়েছে সব মিলে ৩ হাজার টাকা। নির্দিষ্ট ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য রয়েছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ ফ্রি অফার। এ ছাড়া পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরের নান্দনিক সেইন্টস ক্যাফেতে ১ হাজার ১৯০ টাকায় পাওয়া যাবে বড়দিনের ‘সেইন্টস ক্রিসমাস মিল’।

অপরদিকে পেনিনসুলার রুফটপে ওজন লাউঞ্জে সবচেয়ে আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন পরিবেশে ক্রিসমাস মিক্সড বারবিকিউ প্লেটারের বিশেষ আয়োজন রয়েছে মাত্র ২ হাজার ২৯০ টাকায়।

টেবিল বুকিংসহ বিস্তারিত তথ্য ফোনে জানা যাবে (০১৭৫৫৫৫৪৫৫১)।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।